ব্রেকিং নিউজ
শুধু মিথ্যাচার করলে হবেনা সংসদ সরব আছে সরব ছিল এবং সরব থাকবে ডেপুটি স্পিকার

শুধু মিথ্যাচার করলে হবেনা সংসদ সরব আছে সরব ছিল এবং সরব থাকবে ডেপুটি স্পিকার

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : জাতীয় সংসদ ব্যর্থ বিএনপির এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, শুধু মিথ্যাচার করলে হবে না। যারা মিথ্যাচার করে তারা জাতির কাছে, বিশ্বের গণতন্ত্রামনা মানুষের কাছে মিথ্যাচারী হিসাবে আখ্যায়িত হচ্ছে। তারা যতই মিথ্যাচার ও অপ্রপ্রচার করুক না কেন বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙ্গালী জাতি স্বাধীনতা অর্জন করেছে। এ সংসদ সরব আছে, সরব ছিল এবং সরব থাকবে।

আজ শুক্রবার (২৩ জুন) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার শামসুল হক টুকু আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি জরাজীর্ণ বাংলাদেশ পেয়ে বঙ্গবন্ধুর সোনা বাংলা, ডিজিটাল বাংলাদেশ সবশেষ স্মার্ট বাংলাদেশের একটি গন্তব্যস্থল দিয়েছেন। স্মার্ট বাংলাদেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে তখন নির্বাচনকে কেন্দ্র করে যারা মুক্তিযুদ্ধের চেতনাকে ক্ষতি করতে চাচ্ছে তাদেরকে আপ্রচারকারী হিসাবে বাঙ্গালী জাতি গণ্য করবে।

এর আগে, স্বপরিবারে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। এসময় টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #

---------